About Trifola

সৃষ্টির শুরু থেকেই আমাদের দৈনন্দিন জীবনের হাজারো সমস্যার সমাধান কিংবা প্রতিশেধক বিরাজ করেছে প্রকৃতির মাঝেই। ধীরে ধীরে কালের পরিক্রমায় আমরা নানা প্রতিকুলতার সমাধান খুজে পেয়েছি এই প্রকৃতিতেই; আর বুঝতে শিখেছি কেমিক্যাল পণ্যের তাৎক্ষণিক সমাধান আমাদের জন্য কতখানি ক্ষণস্থায়ী ও ঝুঁকিপূর্ণ।

রুপচর্চা ও ব্যাক্তিগত পরিচর্যার জন্য প্রকৃতির আশ্রয় নেয়া আজকের কোনো পদক্ষেপ নয়। হাজারো বছরের রূপ লাবণ্যের পরিচর্যায় অনবদ্য অবদান রেখেছে এই প্রকৃতিতে ছড়িয়ে থাকা নানা উপাদানগুলো; তা চুলের স্বাস্থ্য রক্ষায় নারিকেল তেলে ব্যবহারই হোক কিংবা কস্তুরি হলুদ, গোলাপ পাপড়ি বা নিম পাতার মাধ্যমে ত্বকের লাবণ্য রূপ ধরে রাখা কিংবা বেসনের মাধ্যমে আমাদের ত্বকে লুকিয়ে থাকা ময়লা ভিতর থেকে পরিষ্কার করে ফেলা।

ত্বক কিংবা আমাদের শরীরের যেকোনো পরিচর্যায় সবসময় আপনাদের সাথে যেমন প্রকৃতি ছিলো বন্ধুর মতো, তেমনি এই প্রকৃতি নিয়ে আপনাদের পাশে আছি আমরা Trifola পরিবার। আপনার যেকোনো সমস্যার প্রাকৃতিক উপায়ে সমাধানের লক্ষেই আমাদের এই পথচলা। আর তাই আমাদের প্রতিনিধিরা আপনাদের প্রয়োজন অনুযায়ী নানা পরামর্শ দিয়ে থাকেন (প্রতিদিন, ২৪ ঘণ্টা)।

We provide facial, body and hair care products.

To order & assistance, please DM or Whatsapp# 01700803890.

https://www.facebook.com/trifola.organic/

https://www.instagram.com/trifola.organic/

——-

Trifola | in green

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shopping cart

close